গিজবাংলা সম্পর্কে

গিজবাংলা সম্পূর্ণ বাংলায় লিখিত একটি এডুকেশনাল ব্লগ। ব্লগ’টি সম্পূর্ণ লাইফস্টাইল, টেক এবং সায়েন্স কনটেন্টে পরিপূর্ণ এবং যেকোনো বয়সের পাঠক এটি অনায়াসে পড়তে এবং বুঝতে সক্ষম হবে। প্রত্যেকটি কনটেন্ট ফ্যামিলি সেফ, ১০+ থেকে শুরু করে পরিবারের যেকোনো সদস্য এই কনটেন্ট গুলো পড়তে পাড়বেন। বাংলাতে বিস্তারিতভাবে প্রযুক্তি এবং লাইফস্টাইল সম্পর্কিত হাই কোয়ালিটি কন্টেন্ট তৈরি করে, বাংলাদেশে এমন ওয়েবসাইটের বা অনলাইন ব্লগ বা ম্যাগাজিনের সংখ্যা খুবই কম। বাংলাদেশে গিজবাংলা সর্ব প্রথম এরকম উদ্যোগ গ্রহন করেছে এবং এমন একটি সাইট তৈরি করতে সক্ষম হয়েছে যেখানে প্রত্যেকটি ইন্টারনেট কানেক্টেড মানুষগুলোর এবং বিশেষ করে প্রযুক্তি প্রেমিদের জ্ঞান সঞ্চারণ চাহিদা মেটাতে সক্ষম।

এই ব্লগে প্রযুক্তি এবং লাইফস্টাইল সম্পর্কিত নানান বিষয় গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করে মাঝারি এবং বৃহৎ টাইপের আর্টিকেল রয়েছে। বিশেষ করে লাইফ আর্টিকেলের ক্ষেত্রে ফ্যাশন, খাবার, স্বাস্থ্য, সফলতা, বিনোদন এবং টেকনোলজির ক্ষেত্রে কম্পিউটিং, স্মার্টফোন, প্রতিদিনের প্রযুক্তি, কিভাবে প্রযুক্তি কাজ করে, ফিউচার টেক, ইন্টারনেট, অসাধারণ সব গ্যাজেট, বা বিজ্ঞানের আশ্চর্যকর টার্ম গুলো নিয়ে বিশেষ ফোকাস প্রদান করে এখানে ব্লগ আর্টিকেল গুলো পাবলিশ করা হয়। আবারো জানিয়ে দিচ্ছি, এই ব্লগের প্রত্যেকটি কনটেন্ট যেকোনো বয়সের পাঠকগনদের জন্য সম্পূর্ণ নিরাপদ, এখানে কোনই আপত্তিকর কনটেন্ট যেমন- (নোংরা ফটোগ্রাফ, হিংস্রতা, আপত্তিকর ভাষা, ক্ষতিকারক কার্যক্রম, যৌন উপাদান) নিয়ে আলোচনা করা হয় না।

গিজবাংলা সরাসরি কোন প্রোডাক্ট বা সার্ভিসকে প্রোমট করে না। গিজবাংলা থেকে বাইরের যে সকল লিঙ্কিং করা থাকে তা বেশিরভাগ ক্ষেত্রে ঐ কনটেন্ট রিলেটেড অফিশিয়াল লিঙ্ক হয়ে থাকে, আর ঐ লিঙ্ক গুলো কখনোই ক্ষতিসাধিত করবে না। গিজবাংলা’তে যদি কোন অ্যাফিলিয়েট লিঙ্ক বা রেফার লিঙ্ক থাকে, সেটা সবসময়ই উল্লেখ করে দেওয়া হয়। সাথে আরেকটি কথা জানিয়ে রাখি, গিজবাংলা কখনোই কোন রিডারের পার্সোনাল তথ্য সংরক্ষন এবং সেগুলোকে বিক্রি করে না। কমেন্টে প্রবেশ করানো পাঠকের ইমেইল অ্যাড্রেস গোপন করে রাখা হয়। তবে কমেন্টে প্রকাশিত কোন লিঙ্ককে প্রবেশ করতে হবে সম্পূর্ণ নিজ দায়িত্বে। গিজবাংলা কমেন্ট লিঙ্কের দ্বায়ভার গ্রহন করে না।