Android 11 এর Beta লঞ্চ পিছিয়ে গেলো

android 11

গুগল অ্যান্ড্রয়েড 11 এর Beta ইভেন্ট বাতিল করেছে। Android 11 এর Beta ইভেন্টটি ৩রা জুনের জন্য নির্ধারিত ছিল। সংস্থাটি আজ এই ঘোষণাটি টুইট করেছে তবে বাতিল হওয়ার কোনও কারণ নির্দিষ্ট করে দেয়নি।

Google Developers টিম টুইটারে টুইট বার্তার মাধ্যমে আজ জানিয়েছে ৩রা জুনে হতে যাওয়া লঞ্চ ইভেন্ট টি বাতিল করা হয়েছে। এর মানে Android 11 এর বেটা ভার্সন পেতে আমাদেরকে আরো কিছুদিন অপেক্ষা করতে হবে৷

এখনো কোনো নতুন লঞ্চ ডেট ঠিক করা হয়নি

পরবর্তীতে কবে লঞ্চ ইভেন্টটি হবে সে বিষয়ে গুগল থেকে কিছু জানানো হয় নি৷ তবে আশা করা যায় এই গ্রীষ্মের ভিতরেই লঞ্চ ইভেন্ট হবে। তবে ঠিক কি কারনে গুগল ৩রা জুনের লঞ্চ ইভেন্ট টি বাতিল করলো সে সম্পর্কেও গুগল থেকে কিছু জানানো হয় নি।

এর আগে, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে গুগলকে তার Google I/O বাতিল করতে হয়েছিল যা গত মাসে হওয়ার কথা ছিল। ধারনা করা হচ্ছে গুগলের আপকামিং ফোন Pixel 4a ও দেরিতে লঞ্চ করা হবে, সাথে ধারণা করা যায়৷ আপকামিং Pixel 4a iphone SE 2020 এর থেকে দামেও সস্তা হবে।

আরো পড়ুনঃ

Photo Quality ঠিক রেখে Picture Size কমানোর সেরা ৩টি Android Apps

রাসেল হোসেন
ইন্টারনেটে অধিকাংশ রিডার আমাকে প্রযুক্তি ব্লগার এবং একজন টেকগীক হিসেবেই চেনেন। এছাড়াও আমি ওয়েবসাইট ডেভেলপমেন্টের কাজও করে থাকি, নতুন নতুন জিনিস শিখতে এবং এক্সপ্লোর করতে ভালোবাসি, প্রচণ্ড বই পড়ি ও গান শুনি, বিজ্ঞান চর্চা করতে ভালোবাসি।